কলকাতার একাদশে কবে জায়গা পাবেন সাকিব ?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে কলকাতা নাইট রাইডার্সে খেলছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। তিন মৌসুম পর পুরনো দলে ফিরেছেন সাকিব।

কলকাতাকে দুইবার চ্যাম্পিয়ন করতেও বড় ভূমিকা পালন করেছেন সাকিব। এবারের আইপিএল আসরের প্রথম তিন ম্যাচ খেলার পর আর একাদশে দেখা মিলছে না সাকিব। সাইড বেঞ্চে বসে থেকেই সময় পার করছেন সাকিব।

কলকাতার প্রথম তিন ম্যাচে খেলেছিলেন সাকিব। ব্যাট হাতে ৩৮ রান ও বল হাতে ২ উইকেট শিকার করেছিলেন সাকিব। আইপিএলের দ্বিতীয় পর্ব হচ্ছে আরব আমিরাতে। কিন্তু এখনও সুযোগ মেলেনি সাকিবের।

ওয়েস্ট ইন্ডিজ তারকা সুনীল নারিনের কাছে জায়গা হারিয়েছেন সাকিব। নারিন যেভাবে পারফর্ম করে যাচ্ছেন তাতে একাদশে সাকিবের জায়গা পাওয়ার সম্ভাবনা অনেক কঠিন।

কলকাতা সবশেষ ম্যাচ খেলেছে মুম্বাইয়ের বিপক্ষে। সেই ম্যাচে ২০ রান দিয়ে ১ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কার জিতেন নারিন।

আজ বিকাল চারটায় চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে কলকাতা। এই ম্যাচেও নারিনের উপর ওরসা রাখবে কলকাতা। এক্ষেত্রে সাইড বেঞ্চেই বসে থাকতে হবে সাকিবকে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর