ডুমুরিয়ায় ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী মাহেন্দ্র খাদে, নিহত ৪

খুলনার ডুমুরিয়ায় বালুবাহী একটি ট্রাক যাত্রীবাহী মাহেন্দ্রকে ধাক্কা দিয়ে খাদে ফেলে দেয়। এই দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

যারা নিহত হয়েছেন- মাহেন্দ্র চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৩২)। এছাড়া অনুমানিক ৩৫ বছর বয়সী এক নারী ও ৪৫ বছর বয়সী এক পুরুষের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরের দিকে বালুবাহী একটি ট্রাক যাত্রীবাহী একটি মাহেন্দ্রকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ডোবায় পড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকাল ৫টার দিকে ডোবার ভেতর থেকে চারজনের মরদেহ উদ্ধার করে ।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান জানান, ‘চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকচালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর