মাদারীপুরে মোটরসাইকেল চাপায় শিশুর মৃত্যু, আটক ১

মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেল চাঁপায় ওমর ফারক (৮) নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে খাসেরহাট শেখ লুৎফর রহমান সেতুর উপরে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শিশু উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের কানুরগাও গ্রামের জাকির তালুকদারের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল চালক ইরান বেপারীকে আটক ও ঘাতক মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ।

পুলিশ ও এলাকা সুত্রে জানা যায়, নিহত ওই শিশু তার পরিবারের সঙ্গে ঐতিহ্যবাহী শেখ লুৎফর রহমান সেতু দেখার জন্য আসেন। এসময় কালকিনি উপজেলার সিডিখান গ্রামের নেওয়াজ আলী বেপারীর ছেলে ইরান বেপারী মোটরসাইকেল দিয়ে শিশুকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আলী হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মোটরসাইকেল চালক ইরানকে আটক ও মোটরসাইকেলটি জব্দ করে।

এ ব্যাপারে খাসেরহাট পুলিশ ফাঁড়ির আইসি সৈয়দ এমদাত হোসেন বলেন, মোটরসাইকেল চাঁপায় শিশু ওমর ফারুক নিহতের ঘটনায় চালক ইরানকে আটক ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় দেয়া হয়েছে।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর