বঙ্গবন্ধুকে কটুক্তি: গাজীপুরের মেয়রকে বহিস্কারের দাবি!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে মহাসড়ক অবরোধ, গাসিক মেয়রের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। প্রায় এক ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষোভকারীরা।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে এই বিক্ষোভ কর্মসুচী পালন করা হয়। এসময় বিক্ষোভকারীরা নেতাকর্মীরা গাসিক মেয়রকে অবাঞ্চিত ঘোষণা করেন এবং বহিষ্কারের দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এসময় বিক্ষোভকারীরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে কটুক্তিকারী ও গাজীপুর মহনগর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নিয়ে বিরুপ মন্তব্যকারী এবং দেশে দুইটি গুরুত্বপূর্ণ গোয়েন্দা সংস্থার সুনাম ক্ষুন্নকারী জামাত বিএনপির এজেন্ট নব্য রাজাকার প্রতারক শাহেদ ও হেলেনা জাহাঙ্গীরের সহযোগী গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমকে দৃষ্টান্তমূলক শাস্তি ও বহিষ্কারের দাবী জানান।

যতদিন পর্যন্ত গাসিক মেয়রের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না হবে ততদিন পর্যন্ত আমাদের এই বিক্ষোভ অব্যাহত থাকবে।

আরিফ চৌধুরী/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর