স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চুরি, দুর্ঘটনার শিকার হয়ে রেখে পালিয়েছে চোর

ধোবাউড়ায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অর্ধকোটি টাকা মুল্যের সরকারী গাড়ি চুরি হয়েছে। বুধবার রাত ২.৩০ মিনিটে গাড়িটি হাসপাতালের ভিতর থেকে চুরি করে নিয়ে যায়। রাতেই বিষয়টি হাসপাতালের নাইটগার্ড আব্দুর রাজ্জাকের নজরে পড়লে হৈচৈ শুরু হয়।

তাৎক্ষণিক গাড়িচালক আবিদ বিষয়টি পুলিশকে খবর দেয়। খোঁজাখোঁজি করে উপজেলার বাঘবেড় ইউনিয়নে দিঘিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে নজরুলের বাড়ির পাশে গাড়িটির সন্ধান পাওয়া যায়।

স্থানীয়রা জানায় রাতে বালিগাও বাজারে একটি দোকানের উপর গাড়িটি তুলে দেয়।এতে দোকান ভেঙ্গে মালামালের ব্যাপক ক্ষতি হয়েছে।

গাড়ি গ্যারেজে রাখার কথা থাকলেও বাহিরে রাখা হয়েছিল। জানা যায় চালক আবিদ অলসতা করে গাড়ি টি বাহিরে রেখেছিল।

এ ব্যাপারে গাড়ি চালক আবিদ জানায়,অলসতার কারণে গতরাতে গাড়িটি গ্যারেজে রাখেননি এবং স্থানীয় এক যুবক তার কক্ষ থেকে চাবি চুরি করে গাড়ি নিয়ে যায়।

স্বাস্থ্য ও পরিবার পরিক্ল্পনা কর্মকর্তা আবু হাসান শাহিন জানান,থানায় জিডি করার প্রস্তুতি চলছে। একই রাতে হাজংপাড়া গ্রামের শামসুদ্দিনের বিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। হঠাৎ চুরির ঘটনা বেড়ে যাওয়ায় জনমনে ব্যাপক আতংকের সৃষ্টি হয়েছে।

কিছুদিন পর পর মটরসাইকেল চুরি হয়ে যাচ্ছে। মটরসাইকেল চুরির ঘটনায় দুই চোরকে ধরা হলেও কোনভাবেই থামছে না গাড়ি চুরি। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর আরও তৎপরতার দাবি জানান সাধারণ মানুষ।

এ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি(তদন্ত) জালাল উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তদন্ত চলছে।

আনিসুর রহমান /বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর