জাম্বুরা পাড়া নিয়ে ঝগড়া: ভাইয়ের হাতে ভাই খুন

জাম্বুরা পাড়া নিয়ে ঝগড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের খুনের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে (২২ সেপ্টেম্বর) হবিগঞ্জের সদর উপজেলার পইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বড় ভাইকে আটক করেছে।

ঘটনায় নিহত ব্যক্তি পইল গ্রামের মৃত সিরাজ মিয়া ওরফে কুটি মিয়ার ছেলে সঞ্জব আলী (৪২)। তিনি মৌলভীবাজার জেলায় আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানা যায়, দুই ভাইয়ের মাঝে জমি নিয়ে বিরোধ ছিল।মঙ্গলবার সন্ধ্যায় বিরোধপূর্ণ ওই জমির একটি জাম্বুরাগাছ থেকে জাম্বুরা পাড়েন ছোট ভাই সঞ্জব আলীর পরিবারের সদস্যরা। এ সময় তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তৈয়ব আলী ও তার পরিবারের সদস্যরা সঞ্জব আলীকে পিটিয়ে গুরুতর আহত করেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে গুরুতর অবস্থায় তাকে সদর হাসপাতালে এনে চিকিৎসা দিয়ে আবার বাড়ি নিয়ে যাওয়া হয়। এর পর বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি আবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাদিয়া আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় খবর পেয়ে সেখান থেকে সঞ্জব আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তারপর সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের বড় ভাই তৈয়ব আলীকে আটক করা হয়।

সদর থানার ওসি মো. মাসুক আলী জানান, ‘মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের বড় ভাই তৈয়ব আলীকে আটক করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর