গোয়ায় দুর্ঘটনা: প্রেমিকসহ ভারতীয় নায়িকার মৃত্যু

ভারতের মারাঠি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় তার সাথে প্রাণ হারিয়েছেন তার দীর্ঘদিনের প্রেমিক শুভম দেগড়েও। কিছুদিন আগেই তাদের বাগদান সম্পন্ন হয়েছিল। বিয়ের কথা ছিল আগামী মাসেই।

জানা যায়, শুভমকে নিয়ে ঈশ্বরী গত ১৫ সেপ্টেম্বর গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেখানের বাগা-কালাংগুট এলাকায় অঞ্জুনা সমুদ্র সৈকতের পাশের রাস্তায় তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এরপর খাদে পড়ে গাড়িটি পানিতে ডুবে যায়।

সূত্র জানায়, গাড়িটি সেন্ট্রাল লক ছিল বলে তারা আর বের হতে পারেনি। নাকে-মুখে পানি ঢুকে তারা গাড়ির ভেতরেই মারা যান। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে প্রাথমিক এক্সিকিতসা দেওয়ার চেষ্টা করেছিলেন। তিনি তার আগেই যা হওয়ার হয়ে যায়।

পুলিশ জানায়, গাড়িটি কে চালাচ্ছিল তা জানা জানা যায়নি। তাদের হাতে রিস্টব্যান্ড দেখে পুলিশের ধারণা আগের রাতে কোনো ক্লাবে গিয়েছিল তারা দুজনই। পুনের বাসিন্দা ২৫ বছরের ঈশ্বরী। দুর্ঘটনার খবর পেয়ে শুভম ও ঈশ্বরীর পরিবারের সদস্যরা গোয়ায় পৌঁছেছে।

ঈশ্বরী মারাঠি ছবির দুনিয়ার নামী নায়িকা। সম্প্রতি তিনি একটি ছবির শুটিং শেষ করেছেন। তার মৃত্যুতে ছায়াছবির জগতে শোকের ছায়া নেমে এসেছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর