হাসিনাকে ক্ষমতা ছেড়ে নির্বাচন দিতে হবে: আবদুস সালাম

“হাসিনাকে ক্ষমতা ছাড়তে হবে, ক্ষমতা ছেড়ে নির্বাচন দিতে হবে। দিনের ভোট রাতে করে ক্ষমতায় আসার সুযোগ আর দেয়া হবে না বলে হুঁশিয়ারী দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

তিনি রোববার (১৯ সেপ্টেম্বর ) বিকেলে নয়াপল্টনস্থ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয় ভাসানী ভবনে হাজারীবাগ থানার ‘সদস্য তথ্য সংগ্রহ’ ফরম বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছিলেন।

তিনি বলেন, আগামীতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায়ের জন্য আন্দোলন কর্মসূচিতে যারা ভূমিকা রাখতে পারবেন, কেবলমাত্র তারাই পদের জন্য আবেদন করবেন, যারা রাজপথে ভূমিকা রাখতে পারবেন; নির্যাতন, হামলা-মামলা উপেক্ষা করে রাজপথে অবস্থান করতে পারবেন, তাদেরকেই নেতৃত্বে আনা হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোশাররফ হোসেন খোকন, সদস্য কে এম জোবায়ের এজাজ, আব্দুল আজিজ, আবুল খায়ের লিটন প্রমূখ।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর