রাজধানীতে গৃহবধূকে মদ খাইয়ে রাতভর সংঘবদ্ধ ধর্ষণ

রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় এক গৃহবধূকে (২৫) রাতভর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ওই নারীকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী গৃহবধূর ভাই গণমাধ্যমকে জানান, দুই মাস আগে তার বোনের স্বামী বোনকে ফেলে রেখে বরিশালে চলে গেছে। তারপর থেকেই তিনি (বোন) খিলগাঁ এলাকায় তার বাসায় থাকছেন। এর আগে স্বামী ও সন্তান নিয়ে তিনি রামপুরার উলন রোডে বসবাস করতেন। সেখানেই শরীফ নামে এক ব্যক্তি রাথে পরিচয় হয় তার বোনের।

ভুক্তভোগীর ভাই জানান, স্বামী পরিত্যক্তা হওয়ার সুযোগে বিভিন্ন সময় অর্থ ও বিয়ের প্রলোভনে বোনের সাথে শারীরিক সম্পর্ক করেন শরীফ। গতরাতে পূর্ব রামপুরার জাকিরের গলি এলাকার একটি বাসায় ডেকে নিয়ে যান শরীফ। সেখানে আগে থেকেই ছিলেন ইব্রাহিম ও মাইনউদ্দিন নামে দুই ব্যক্তি। তারা তিনজন মিলে তার বোনকে জোড় করে মদ খাইয়ে রাতভর ধর্ষণ করেন। এই কাজে তাদেরকে সহযোগিতা করেন এক নারী।

তিনি জানান, সকালে অসুস্থ অবস্থায় একটি রিকশায় চড়ে বোন আমার বাসায় এসে বিস্তারিত জানান। পরে দুপুরের দিকে তাকে হাসপাতালের ২১২ নং গাইনি ওয়ার্ডে নিয়ে যাই।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, রামপুরা থেকে এক নারী হাসপাতালে এসেছেন চিকিৎসার জন্য। তার পরিবার অভিযোগ করেছে সে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। বিষয়টি রামপুরা থানাকে অবগত করা হয়েছে।

রামপুরা থানার (এসআই) মারুফ জানান, এ রকম একটা শুনেছি। কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর