রাণীশংকৈলে বীরঙ্গনা ঐক্য সংঘের সমাবেশ

ঠাকুরগাঁয়ের রানীশংকৈল উপজেলায় বঞ্চিত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারদের উদ্দ্যোগে বীরাঙ্গনা সমাবেশ এবং শেষে ইউএনও এর নিকট স্মারক লিপি প্রদান করা হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলার বঞ্চিত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার ও বীরঙ্গনাদের পক্ষ থেকে একটি বিক্ষোভ র‌্যালী প্রর্দশন করে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবীর কে ভাতা বঞ্চিত মুক্তিযোদ্ধা চিওরঞ্জনের নেতৃত্বে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মৃত তসলিম উদ্দীনের স্ত্রী বীরঙ্গনা মাজেদা এর কন্যা পুস্পতারা,শহীদ পরিবারে করিমুল হক, ভাতা বঞ্চিত মুক্তিযোদ্ধা চিওরঞ্জনের পুত্র পলক মন্ডল,শহীদ পরিবারের আনোয়ারা,সাবেক ইউ পি সদস্যা সালেহা বেগম, জালাল উদ্দীন (শহীদ পরিবারসহ) স্থানীয় গন্যমান্যা ব্যক্তিবর্গ।

উল্লেখ্য থাকে যে,এই ভাতা ভোগী বঞ্চিত মুক্তিযোদ্ধা চিও রঞ্জন যার গেজেট নং-৭২২১২,মাজেদা বীরঙ্গনা গেজেট নং-৯৭ ভুক্তভোগীরা বলেন,আমাদের প্রকৃত ভাতা ভোগী বঞ্চিত বীরঙ্গনা ও শহীদ পরিবারের অনতিবিলম্বে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল সহ অন্যান্য মুক্তিযোদ্ধা সংষ্পর্ষে প্রয়োজনীয় ভাতাদি ষড়যন্ত্র করে মিথ্যা অভিযোগে বন্ধ হয়ে যায়। ফলে স্হানীয় বঞ্চিত ভাতাভোগী মুক্তিযোদ্ধা সহ বীরঙ্গনা ও শহীদ পরিবারের পক্ষ থেকে

যথাযথ ভাতাদী নির্যাতিতদের পক্ষ থেকে অন্যান্য সুবিদাদী চালুর দাবীতে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার কবীরকে স্মারকলিপি প্রদান করেন।এবং ভক্তভোগীরা এ বিষয়ে মাননীয় প্রধান মন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেন।

সবুজ ইসলাম/বার্তা বাাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর