শান্তিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩০

দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালির দেবগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাস খাদে পড়ে ৩০ জনের মতো আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, রবিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে দিরাই থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি যাত্রীবাহী বাস যাত্রীসহ নোয়াখালী দেবগ্রাম নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় বাসে থাকা যাত্রীরা বের হতে সক্ষম হন। এসময় বাসে থাকা ৩০ জনের অধিক যাত্রী আহত হন। কয়েকজন যাত্রীর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী মনোয়ার আহমদ হিমেল জানান, নিয়ন্ত্রণ হারিয়ে দেবগ্রাম এলাকায় বাস খাদে পড়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় বাস থেকে সকল যাত্রী বের হয়ে আসলেও অনেক হতাহত হয়েছেন। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, বাস খাদে পরে অনেকেই আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে রয়েছেন। যাত্রী ও বাস উদ্ধার কার্যক্রম চলছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

নোহান আরেফিন নেওয়াজ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর