বিভিন্ন নারীর সাথে ইউপি চেয়ারম্যানের অন্তরঙ্গ ছবি ভাইরাল

বান্দরবানের লামা উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আজিজ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দীনের কিছু অশালীন ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে চেয়ারম্যান জসিম উদ্দিনের সাথে তারই বন্ধু আলীকদম সদর ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দিনের স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখা যায়।

ছবিতে দেখা যায়, চেয়ারম্যান জসিম উদ্দীন ও নাছির উদ্দিনের স্ত্রী এক অপরকে আলিঙ্গনসহ নানা অশালীন অঙ্গভঙ্গি করছে। এছাড়াও অন্যান্য নারীর সাথেও জসিম উদ্দিনের ছবি রয়েছে। এ নিয়ে উপজেলায় ব্যাপক আলোচনা আর সমালোচনার ঝড় বইছে। তবে বিষয়টিকে উভয়পক্ষ বানুয়াট ও সাজানো বলে মন্তব্য করেছেন।

তবে এ ছবি বিষয়ে আলীকদম সদরের ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন বলেন, আমার স্ত্রী এমন কর্মকাণ্ডে জড়িত নয়। সামনে আমার নির্বাচন। আমাকে ঘায়েল করতে প্রতিপক্ষের কেউ এডিট করে আমার স্ত্রীকে জড়িয়ে এমন অপপ্রচার চালচ্ছে। আমি এর নিন্দা জানাচ্ছি।

এদিকে ভাইরাল হওয়য়া জসিম উদ্দিন জানান, এটা আমার ব্যক্তিগত ছবি। যে ভাইরাল করেছে সে একজন জারজ সন্তান। সামনে নির্বাচন উপলক্ষে আমাকের ঘায়েল করতে আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। এ বিষয়ে কোনো পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। তবুও অপরচার চালানো হচ্ছে।

বার্তা বাজারের সাংবাদিককে তিনি বলেন, ‘আপনি এত আগ্রহী কেন এ বিষয়ে? এরকম অনেক সাংবাদিকের সাথে আমার প্রতিদিন কথা হচ্ছে’। তবে ভাইরাল হওয়া ছবিটা সত্যিই নাকি এডিট করা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা আমার ব্যক্তিগত ছবি। মোবাইল থেকে হ্যাক করে নেওয়া হয়েছে। যাদের সাথে ছবি তারা আমার আত্মীয় হয়।

এদিকে একই ইউনিয়ন আওয়ামী শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুস শুক্কুরের মেয়ের সাথেও তার প্রেমের সম্পর্ক রয়েছে বলের স্থানীয় সূত্রে জানা যায়। তবে তিনি এটাকে অসত্য দাবি করে বলেন, একটি চক্র আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তারাই এমন অপরচার চালাচ্ছে।

উল্লেখ্য, আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিমের নামে এর আগেও চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগে লামা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মো. আবুল কালাম নামে এক ভুক্তভোগী অভিযোগ দায়ের করেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর