দুই মসজিদে অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে আটক ৪৭

দিনাজপুরে দুই মসজিদে অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে ৪৭ জনকে আটক করেছে অ্যান্টি টেররিজম ইউনিটের (এটিইউ) পৃথক দুটি আভিযানিক দল।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে দিনাজপুর সদরের মেদ্দাপাড়ায় বায়তুল ফালাহ জামে মসজিদ ও বিরল উপজেলার বিরল বাজার জামে মসজিদ থেকে তাদের আটক করা হয়।

পুলিশের একটি সূত্র জানায়, দুই দিন আগে ঢাকা থেকে ওই দুই মসজিদে তাবলিক জামাতের লোক আসে। তবে ঢাকা অ্যান্টি টেররিজম ইউনিটের কাছে রিপোর্ট ছিল তারা জঙ্গী কার্যক্রম পরিচালনা করতে তাবলিক জামায়াত সেজে দিনাজপুরের দুই মসজিদে অবস্থান করছে।

বৃহস্পতিবার রাত ১২টা থেকে ২টা পর্যন্ত অভিযান চালিয়ে বায়তুল ফালা জামে মসজিদ থেকে ৩০ জন ও বিরল উপজেলার বিরল বাজার জামে মসজিদ থেকে ১৭ জনকে আটক করা হয়ে। একই সঙ্গে তাদের যাবতীয় মালামাল নিয়ে যায় পুলিশ। তাদেরকে দিনাজপুর পুলিশ লাইনে রাখা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, যাচাই বাচাই না হওয়া পর্যন্ত আমি কিছু বলতে পারবো না।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর