খোলা জায়গায় মলত্যাগ দেখে ফেলায় সংঘর্ষ, নিহত ২

কিশোরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষের বৃদ্ধাসহ ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া গ্রামে এই ঘটনা ঘটে। সংঘর্ষে নিহতরা হলো, বানেছে বেগম (৬০) ও রতন মিয়া (৩০)।

স্থানীয়রা জানান, রোববার রাতে শিমুলিয়া গ্রামের শুকুর মাহমুদের ছেলে সাদেক (১৮) বাড়ির পাশে পুকুড়ের ধারে বসে খোলা জায়গায় মলত্যাগ করছিল। তখন প্রতিবেশি রতনের শিশুপুত্র শামীম টর্চ লাইট জ্বালায়। সেই লাইটের আলো সাদেকের গায়ে এসে পড়ে। এতে ক্ষুদ্ধ সাদেক লাঠি দিয়ে আঘাত করে শামীমকে পুকুরে ফেলে দেয়। পরে আহত শামীমকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে রতন তার বাড়ির লোকদের নিয়ে সাদেকের পরিবারের কাছে অভিযোগ দিতে যায়। তখন উভয় পক্ষের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। বিকালের দিকে উভয় পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে রতন ও তার পক্ষের বানেছা বেগমসহ ৫ জন আহত হয়।

তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক বানেছা ও রতনকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের দুজনেরই মৃত্যু হয়। আহত অন্যরা হলেন, আবু হানিফ, বকুল ও নাজমা। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) সহ পুলিশ সদস্যরা উপস্থিত রয়েছেন। এ সংবাদ লিখা পর্যন্ত ১ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে এলাকা একটি সূত্র।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর