জিডি কিংবা অভিযোগ করতে টাকা লাগে না: আলফাডাঙ্গার ওসি

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম ও আইনশৃঙ্খলা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর ইউনিয়নের জাটিগ্রাম বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসানের সভাপত্বিতে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ওসি মো. ওয়াহিদুজ্জামান জানান বলেন, আজকে বিট পুলিশিং সভায় আমরা এমন একটি এলাকায় এসে সভাটি করছি যে এলাকার পাশ দিয়ে প্রবাহিত হয়েছে বারাশিয়া নদী। নদীর অপর পাশে অন্য জেলা। এখানে কোনোধরণের অপরাধ সংঘটিত হলে আপনারা আমাদের বিট অফিসারের মাধ্যমে তথ্য দিবেন। আপনাদের পরিচয় গোপন রাখা হবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের আশ্বস্ত করছি আলফাডাঙ্গা থানায় সেবা নিতে গেলে কোন প্রকার হয়রানী কিংবা দূর্নীতির সুযোগ নাই। আপনারা কখনোই ভাববেন না থানায় গেলে টাকা নিয়ে যেতে হয়। থানায় জনগনের সেবা দেয়ার জন্য ২৪ ঘন্টা খলা রয়েছে। জিডি কিংবা অভিযোগ করতে টাকা লাগে না। যদি কোনো ব্যক্তি টাকা নেয় তবে গোপনে আমাকে জানাবেন। আমি নিজে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আলফাডাঙ্গা থানা পুলিশ তথা বাংলাদেশ পুলিশ একটি সেবামূলক পুলিশি প্রতিষ্ঠান হিসেবে জনগনের দোড়গোড়ায় সেবা পৌঁছালেই আমাদের বিট পুলিশিং কার্যক্রম সফলতা পাবে। পুলিশী সেবা শতভাগ নিশ্চিৎ করবে বিট পুলিশিং। এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

এসময় সভায় আলফাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীরের সঞ্চালনায় বক্তব্য দেন, আলফাডাঙ্গা থানার এসআই আব্দুল আজিজ, জাটিগ্রাম মমতাজউদ্দিন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. ওয়াহিদুজ্জামান মিয়া, ইউপি সদস্য রবিউল ইসলাম মিয়া, স্থানীয় আ’লীগ নেতা মো. সানোয়ার মিয়া ও সংরক্ষিত ইউপি সদস্য বিউটি বেগম প্রমুখ।

মিয়া রাকিবুল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর