হেলেনা জাহাঙ্গীরের মুক্তির দাবিতে মানববন্ধন

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে বহিষ্কৃত নেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে জয়যাত্রা ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করেন ফাউন্ডেশনের নেতারা। মানববন্ধনে তারা বিচারিক কোর্টের সহানুভূতি কামনা করেন।

এ সময় বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও জয়যাত্রা ফাউন্ডেশনের উপদেষ্টা কায়সার হামিদ বলেন, হেলেনা জাহাঙ্গীরকে আমি দীর্ঘদিন ধরেই চিনি। তার পরিবারের সঙ্গেও আমার পরিচয় রয়েছে। আমি তার মধ্যে খারাপ কিছু পায়নি বলেই তার ফাউন্ডেশনে যুক্ত হই।

তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীর একজন সিআইপি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ৪০টির বেশি দেশে ভ্রমণ করেছেন। তিনি চক্রান্তের শিকার হয়েছেন।

তিনি আরও বলেন, হেলেনা জাহাঙ্গীরের মুক্তির বিষয়টি যদিও আদালতের তবে আমি দাবি জানাই তাকে যেন দ্রুত জামিন দেওয়া হয়।

জয়যাত্রা ফাউন্ডেশনের সমন্বয়ক ও মানববন্ধনের সঞ্চালক জি এম শাহজাহান বলেন, দেশের জন্য কাজ করেছে জয়যাত্রা ফাউন্ডেশন। তার (হেলেনা) অনুপস্থিতিতে সেই কাজগুলোতে ব্যাঘাত ঘটছে। তাই শীঘ্রই তার মুক্তি চাই।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর