দিনদুপুরে চুরি হলো ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ অর্ধ লক্ষ টাকা

ফরিদপুরের বোয়ালমারীতে এক শিক্ষক দম্পতির বাসায় দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের পোস্ট অফিস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বোয়ালমারী পৌর শহরের পোস্ট অফিস সংলগ্ন তিনতলা ওই ভবনটির মালিক সাচ্চু মিনা। নিচতলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে ভাড়া থাকেন উপজেলার রূপাপাত ইউনিয়নের মোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজলী রাণী সাহা ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক অশোক কুমার সাহা দম্পতি। বুধবার বেলা ১১টায় ফ্ল্যাটের প্রধান দরজা তালাবদ্ধ করে ছেলে অরূপ কুমার সাহা তার স্ত্রীকে সাথে নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়।

এর আগে সকাল সাড়ে ৮টায় বিজলী রাণী সাহা স্কুলে যান এবং ৯টার দিকে ছেলের ঔষধের দোকানে চলে যান অশোক কুমার সাহা। বেলা ৩টার দিকে স্কুল থেকে ফিরে এসে বিজলী রাণী সাহা দেখতে পান ফ্ল্যাটের প্রধান দরজার তালা ভাঙ্গা। পরে রুমের মধ্যে গিয়ে দেখেন স্টিলের আলমারির তালা ভেঙ্গে ড্রয়ারে রক্ষিত নগদ ৫০ হাজার টাকা ও ১২ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে।

এ ব্যাপারে অশোক কুমার সাহা জানান, আমার স্ত্রী স্কুল থেকে ফিরে দেখেন বাসার দরজার তালা ভাঙ্গা। পরে রুমের মধ্যে গিয়ে দেখেন স্টীলের আলমারির তালা ভেঙে ১২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে।

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, ‘চুরির সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

মিয়া রাকিবুল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর