এই আমার হাত ধরবেন না: পুলিশ সদস্যকে পরীমনি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় হাজিরা দিতে বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টায় ঢাকা মহানগর হাকিম আদালতে আসেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি।

আদালত কক্ষের দিকে যাওয়ার সময় সিঁড়িতে একজন নারী পুলিশ আসামিদের যেভাবে ধরে নিয়ে যাওয়া হয় পরীমনিকে সেভাবে ধরতে গেলে পরীমনি হাত সরিয়ে নিয়ে বলেন, এই আমার হাত ধরবেন না। এরপর তিনি আদালতের বারান্দায় প্রবেশ করেন।

এদিকে পরীমনির বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১০ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

এর আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিনের আদেশ দেন। পরদিন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন পরীমনি।

গত ৪ আগস্ট (বুধবার) পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করে র‍্যাব। এ ঘটনায় পরের দিন র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে।

পরে ৫ আগস্ট পরীমনিকে চারদিন, ১০ আগস্ট দুই দিন ও ১৯ আগস্ট আরও একদিনের রিমান্ডে নেয় সিআইডি। ৩১ আগস্ট মাদক মামলায় জামিন পেয়েছেন পরীমনি।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর