রাতে দেশ ছাড়ছেন সাকিব-মুস্তাফিজ

ঘরের মাঠে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার বিশ্রামের জন্য কিছুটা সময় পাবে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সপ্তাহ খানেক বিশ্রাম শেষে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু করে দিবেন তারা।

তবে তেমন বিশ্রামের সুযোগ পাচ্ছেন না দেশসেরা দুই তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। কেননা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) স্থগিত হওয়া পর্বে অংশ নিবেন এই দুইজন।

আইপিএলের দ্বিতীয় অংশে খেলতে আজ রাতে দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন সাকিব-মুস্তাফিজ। সেখানে গিয়ে সাতদিন কোয়ারেন্টাইনে থাকবে হবে তাদের।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএলের দ্বিতীয় অংশ মাঠে গড়াবে। তবে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ২০ সেপ্টেম্বর, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে।

অন্যদিকে মুস্তাফিজের রাজস্থান রয়্যালস ২১ সেপ্টেম্বর মাঠে নামবে। আইপিএলে দ্বিতীয় অংশের প্রথম ম্যাচে তারা লড়বে পাঞ্জাব কিংসের বিপক্ষে।

আইপিএলের পয়েন্ট টেবিলে সুবিধাজনক অবস্থানে নেই কলকাতা-রাজস্থান। পয়েন্ট টেবিলের পাঁচে রাজস্থান ও সাতে রয়েছে কলকাতা।

আইপিএলের প্রথম অংশে কলকাতার জার্সিতে মাত্র তিন ম্যাচ খেলেছেন সাকিব। তিন ম্যাচে ৩৮ রান করার পাশাপাশি নিয়েছেন দুই উইকেট। অন্যদিকে রাজস্থানের হয়ে ৭ ম্যাচের সবগুলোতে খেলে মুস্তাফিজ নিয়েছেন ৮ উইকেট।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর