দেশে ফিরল বাংলাদেশ ফুটবল দল, এবার লক্ষ্য সাফ

দুই সপ্তাহের কিরগিজ মিশন শেষ করে শুক্রবার রাতে দেশে ফিরেছেন জামাল ভুইয়ারা। বিকেলে ফেরার কথা থাকলেও ফ্লাইট সূচির জটিলতায় বিলম্ব হয়েছে জামাল ভূঁইয়াদের।

কিরগিজস্তানে তিন জাতি টুর্নামেন্টে বাংলাদেশ দুই ম্যাচ হেরে তৃতীয় হয়েছে। ফিলিস্তিনের কাছে ২-০ গোলে, দ্বিতীয় ম্যাচে কিরগিজিস্তানের কাছে ৪-১ গোলে হেরেছে বাংলাদেশ। টুর্নামেন্ট শেষে স্বাগতিক অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে হেরেছে ৩-২ গোলে।

আগামী ১ অক্টোবর মালদ্বীপে শুরু হবে সাফ চ্যাম্পিয়নশিপ। দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় এই ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে কিরগিজস্তান সফরে গিয়েছিল বাংলাদেশ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের নয় দলের খেলা শেষ হয়েছে। বসুন্ধরা কিংসের তিন ম্যাচ বাকি। এই ম্যাচ তিনটি শেষ হলেই ২০ সেপ্টেম্বর থেকে জেমি ডে শুরু করবেন সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি।

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জামালদের খেলা দেখতে কিরগিজস্তানের বিশকেক গিয়েছিলেন। তিন ম্যাচই দেখেছেন। তিন ম্যাচ দেখে জামালদের সঙ্গে দেশে ফিরেছেন।

বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর