আধিপত্য নিয়ে মমেক ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

ময়মনসিংহ মেডিক্যাল কলেজের (মমেক) ছাত্রাবাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের সভাপতি অনুপম এবং সাধারণ সম্পাদক হাসান গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এই সংঘর্ষে দুই গ্রুপের কমপক্ষে ৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত রোহিত (২৫) ও সাফি (২২) নামে দুজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক ফারুক হোসেন সংবাদ মাধ্যমকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মহানগরীর বাগমারা মেডিক্যাল কলেজ ছাত্রাবাসে আধিপত্য নিয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হাসান গ্রুপের মধ্যে প্রথমে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডাক্তার চিত্তরঞ্জন দেবনাথ জানান, তিনি ছাত্রদের মধ্যে সংঘর্ষের কথা শুনেছেন। ঘটনাটির কারণ জেনে তা পরে এ বিষয়ে জানাবেন বলে জানান তিনি।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর