বিজেপিতে যোগ দিলেন গৌতম গম্ভীর!

অনেক দিন ধরেই জল্পনা চলছিল। শেষ পর্যন্ত রাজনীতিতে চলে এলেন গৌতম গম্ভীর। প্রত্যাশিতভাবেই যোগ দিলেন বিজেপিতে। এবারের লোকসভা নির্বাচনে দিল্লি থেকে তার প্রতিদ্বন্দ্বিতা করার সম্ভাবনাও রয়েছে।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর থেকে বিভিন্ন সময়ে দিল্লির আপ সরকারের সমালোচনায় সরব হয়েছেন প্রাক্তন এই তারকা ক্রিকেটার। বিভিন্ন সামাজিক বিষয়েও সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত জানিয়েছেন তিনি। এদিন দিল্লিতে বিজেপির সদর দফতরে দুই কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ এবং অরুণ জেটলির উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি। পরে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সঙ্গে দেখা করেন গম্ভীর।

কয়েকদিন আগেই পদ্মশ্রী পুরস্কার পেয়েছিলেন বিশ্বকাপ জয়ী দলের এই সদস্য। ২০১১ বিশ্বকাপ ছাড়াও ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন গম্ভীর।

বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দূরদর্শিতার প্রতি আস্থা রেখেই বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর