ইমরান খানকে মোদির টুইট!

পাকিস্তান দিবস ২৩ মার্চ, শনিবার। আর শুক্রবার দিবাগত রাতেই দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানকে বার্তা পাঠিয়েছেন চিরবৈরী প্রতিবেশী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।-খবর নিউজ ইন্টারন্যাশনালের

এক টুইট বার্তায় ইমরান খান লিখেছেন, ভারতীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে বার্তা পেয়েছি। তিনি বলেন, জাতীয় দিবস উপলক্ষ্যে পাকিস্তানের জনগণকে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন নরেন্দ্র মোদি।

ইমরান খান বলেন, গণতান্ত্রিক, শান্তিপূর্ণ, প্রগতিশীল ও সমৃদ্ধ অঞ্চল প্রতিষ্ঠায় উপমহাদেশের লোকজনের ঐক্যবদ্ধ হওয়ার সময় এখনই।

গত ১৪ ফেব্রুয়ারি ভারতনিয়ন্ত্রীত কাশ্মীরের পুলওয়ামায় আত্মঘাতী হামলার পর পরমাণু শক্তিধর দুই প্রতিবেশী দেশের মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। ইতিমধ্যে দেশ দুটি আকাশযুদ্ধেও জড়িয়ে পড়েছিল।

গত ২৭ ফেব্রুয়ারি আকাশসীমা লঙ্ঘনের দায়ে ভারতের দুটি বিমান গুলি করে ভূপাতিত করেছিল পাকিস্তান। এমনকি একজন ভারতীয় উইং কমান্ডারকেও আটক করেছিল তখন পাক সেনাবাহিনী।

পরবর্তীতে শান্তির নিদর্শন হিসেবে তাকে ফেরত পাঠিয়েছেন ইমরান খান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর