সাভারে তরুণী ধর্ষণের অভিযোগে আটক ১

ঢাকার সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৮ বছরের এক তরুণীকে ধর্ষনের ঘটনায় ভুক্তোভোগি তরুণী বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই ধর্ষককে আটক করে। সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নে এই ঘটনা ঘটে। অভিযুক্ত যুবক ভাকুর্তা ইউনিয়নের ভোলানাথ সরকারের ছেলে অমিত সরকার।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে পরিচয়ের সুত্র ধরে অভিযুক্ত অমিত সরকারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ভুক্তভোগী তরুণীর। পরে তরুণী ইচ্ছার বিরুদ্ধে যুবকটি একাধিকবার তরুণীকে দৈহিক মিলনে লিপ্ত হতে বাধ্য করে। এতে ওই তরুণী অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। তখন তরুণী যুবককে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে যুবকটি তরুণীকে বিয়ে করতে রাজি না হওয়ায় বাধ্য হয়ে থানায় যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে তরুণী।

মামলার প্রেক্ষিতে সাভার মডেল থানার পুলিশ বৃহস্পতিবার গভীর রাতে অভিযুক্ত ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

এব্যপারে সাভার মডেল থানার অফিসার ইন-চার্জ এএফএম সায়েদ জানান, লিখিত অভিযোগ পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে আটক করে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে। এছাড়া স্বাস্থ্য পরিক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর