হায়দ্রাবাদ দলে মুডির পছন্দের অধিনায়ক সাকিব!

আইপিএলের দ্বাদশ আসরকে সামনে রেখে বৃহস্পতিবার রাতেই কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন সাকিব আল হাসান। এখানে কলকাতার ইডেন গার্ডেনে ম্যাচ দিয়ে এবারের আসর শুরু করছে তার দল। এর মধ্যেই কলকাতায় পৌঁছে গেছেন সাকিব। এখানেই আর সানরাজার্স দলের বাকি সদস্যরা আসবের। গেল আসরের মতো এবারো সানরাইজার্স হায়দ্রাবাদের দলের নেতৃত্ব দিবেন কেন উইলিয়ামসন।

কোচ টম মুডি জানিয়েছেন, গেল বছরের সেটআপ নিয়েই এবার আইপিএল মিশন শুরু করবে হায়দরাবাদ। উইলিয়ামসন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন। তার ডেপুটি হিসেবে থাকবেন ভুবনেশ্বর কুমার। তিনি বলেন, উইলিয়ামসন অসাধারণ ব্যাটসম্যান। একইসঙ্গে সমীহ জাগানিয়া আন্তর্জাতিক খেলোয়াড়। ফ্র্যাঞ্চাইজির হয়ে গেল মৌসুমে তার নেতৃত্ব ছিল নজরকাড়া।

তবে কোনো কারণে উইলিয়ামসন সমস্যায় পড়লে বিকল্পও ভেবে রেখেছেন মুডি। তিনি বলেন, দলটিতে একাধিক ক্রিকেটার আছে যারা নেতৃত্ব দিতে সক্ষম। অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, বাংলাদেশের সাকিব আল হাসান ও ভারতের মানীষ পান্ডে।

উল্লেখ্য, আইপিএল একাদশ আসরের ফাইনালিষ্ট ছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গিয়ে দ্বিতীয়বার শিরোপার স্বাদ পাওয়া থেকে বঞ্চিত হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর