বর্ণাঢ্য আয়োজনে বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন (ভিডিওসহ)

‌”আমার রক্তে যদি সহযোগিতা করে মুমূর্ষু রোগীর প্রাণ, তাহলে আমি কেন করবোনা স্বেচ্ছায় রক্তদান ” এই স্লোগান কে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের সহস্রাধিক সদস্য পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ৬ জুন) পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত কিশোরগঞ্জ -২ ( পাকুন্দিয়া – কটিয়াদি) আসনের সাংসদ সদস্য নূর মোহাম্মদ।

পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ কফিল উদ্দিনের সভাপতিত্বে, হাজী জাফর আলী ডিগ্রি কলেজের প্রভাষক তরিকুল হাসান শাহীন ও আতাউর রহমান সোহাগ এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) একে এম লূৎফর রহমান, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ এ কে এম নাসিম খান, পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার জাহান,পাকুন্দিয়া আদর্শ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন, নারান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক,বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মজিবুল হক হামদু, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি জনাব মোঃ বাবুল আহমেদ। পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি জনাব মোঃ শাহজাহান মিয়া,পাকুন্দিয়া পৌরসভার সাবেক ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তরিকুল ইসলাম আসাদ প্রমুখ।

প্রধান অতিথি নূর মোহাম্মদ বলেন, রক্তদাতারা মানবতার শ্রেষ্ট সন্তান, মুমূর্ষু রোগীর প্রাণের টানে তোমরা রক্ত দিও হেসে হেসে। তিনি আরও বলেন আমার রক্তের গ্রুপ ‘ ও’ পজেটিভ। আজকের এ প্রোগ্রামে আসতে আসতে নেট সার্চ করে দেখছিলাম ‘ও’ পজেটিভ রক্তগ্রুপের ব্যক্তিরা কেমন। ইন্টারনেটে দেখলাম ‘ও’ পজেটিভ ব্যক্তিরা অন্যের দ্বারা সহজেই প্রভাবিত হয়, সহজেই মানুষের সাথে মিশতে পারে, সদা হাস্যউজ্জল ও পরোপকারী হয় অর্থাৎ ভালো মনের অধিকারী মানুষ হয়, যে সকল রক্তদাতারা মুমূর্ষু রোগীকে রক্ত দিয়ে যাচ্ছে তোমাদের রক্ত দেয়ার ধারা অব্যাহত রাখবে, ভালো কাজে সবসময় আমাকে কাছে পাবে। বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবে রক্তের গ্রুপ নির্ণয়ে সিরিচ, সুঁই, আ্যান্টিজেন, স্লাইডসহ ফান্ড বৃদ্ধি করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন প্রধান অতিথি।

উল্লেখ্য যে, বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাব গত ১৫ দিনে ৭৫ জন মুমূর্ষু রোগীকে রক্ত ম্যানেজ করে দিয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

হুমায়ুন কবীর/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর