সেই পুলিশ কর্মকর্তা বহিষ্কার

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আট হাজার ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ গ্রেপ্তারের ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক হেলাল প্রামানিককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সেই সঙ্গে রবিবার রাতে পীরগঞ্জ থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়।

পুলিশ সুপার মনিরুজ্জামান এসআই হেলালকে বরখাস্তের কথা নিশ্চিত করেন। পুলিশ সুপার মনিরুজ্জামান বলেন, পাঁচ দিন আগে পীরগঞ্জ উপজেলার পীরডাঙ্গী গোরস্তান থেকে মাদক ব্যবসায়ী আকিমুল ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে ডিবি। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, এসআই হেলাল প্রামানিক তাদের ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা সাপ্লাই করে থাকে। সেদিন থেকেই হেলালের উপর নজরদারি শুরু করে ডিবি।

জেলা ডিবি পুলিশ দুপুর আড়াইটার দিকে পীরগঞ্জ থানার সরকারি কোয়ার্টার তাকে গ্রেপ্তার করে। এসময় তার সহযোগী ঝাড়ুদার মানিককে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজার রহমান বলেন, গোপন সংবাদে ডিবি পুলিশের দলটি অভিযান চালায় এবং ইয়াবা, ফেন্সিডিল ও গাজাসহ ওই এসআই ও ঝাড়ুদারকে আটক করে।

আটক হেলাল প্রমাণিকের বাড়ী নওগাঁ জেলায় ও ঝাড়ুদার মানিকের বাড়ি ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার মণ্ডলাদাম গ্রামে। পীরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ মামলার কথা নিশ্চিত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর