আঘাত নিয়েই ব্যাটিং করতে চেয়েছিলেন মিরাজ

স্পোর্টস রিপোর্টার: সাউদাম্পটনে অনুশীলনের সময় রোববার মাথায় বলের আঘাত পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। মাথায় আঘাত নিয়েই নেটে ব্যাট করতে চেয়েছিলেন মিরাজ।

মেহেদী হাসান মিরাজের চোট নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, মিরাজের আঘাত অতোটা গুরুতর নয়। আমি যতদূর জানি এখন সে ভালো আছে। মিরাজ আঘাত পাওয়ার পরই নেটে ব্যাটিং অনুশীলন করতে চেয়েছিল। কিন্তু তাকে অনুমতি দেয়া হয়নি।

রোববার সাউদাম্পটনে টাইগার ব্যাটসম্যানরা যখন নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন ঠিক তখন নেটের পাশেই মিডিয়ার সঙ্গে কথা বলছিলেন মিরাজ। মিডিয়ার সঙ্গে কথা বলার সময় সাব্বিরের ব্যাট থেকে হঠাৎ আসা একটি শট আঘাত হানে মিরাজের মাথায়। তাৎক্ষনিক সেখানে অচেতন হয়ে পড়েন মিরাজ। পরবর্তীতে উঠে দাঁড়ালে ফিজিও থিহান চন্দ্রমোহনের অধীনে নেওয়া হয়েছিল মিরাজকে।

সোমবার ইংল্যান্ডের সাউদাম্পটনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় বিশ্বকাপের ৩১তম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-আফগানিস্তান। স্পিন নির্ভর আফগানদের বিপক্ষে খেলতে নামার আগে জাতীয় দলের নির্ভরযোগ্য ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের চোটে দুশ্চিন্তায় পড়েছে টাইগাররা।

এবারের বিশ্বকাপে ৬ ম্যাচ খেলে দুই জয়ে ৫ পয়েন্ট অর্জন করেছে বাংলাদেশ। বিশ্বকাপে স্বপ্নের সেমিফাইনালে যেতে হলে পরের তিন ম্যাচে আফগানিস্তান, ভারত ও পাকিস্তানের বিপক্ষে জয়ের বিকল্প নেই টাইগারদের।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর