মা-বাবার নৌকায় ভোট : পুত্রের চুল কাটল বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা

নিউজ ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে বাবা-মা নৌকায় ভোট দেয়ায় তার ছেলে ইটভাঙা শ্রমিক ওলিকে (১৬) নির্যাতনের পরে চুল কেটে দিয়েছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

শনিবার রাতে পৌর শহরের বালুর মাঠে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন পরাজিত ভাইস চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ।

শ্রমিক কিশোর ওলি পৌর শহরের ৩নং ওয়ার্ডের বাসিন্দা সামসু মোল্লার ছেলে।

এছাড়া শনিবার রাতে পৌর শহরের বহেরাতলা বাসস্ট্যান্ডে ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আলমগীর হোসেনকে (৪০) পিটিয়ে জখম করে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। এসময় স্থানীয়রা আহত আলমগীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় থানার ওসি সৈয়দ আবদুল্লাহ জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে দক্ষিণ মিঠাখালী ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর ও নির্বাচনের পূর্বে যুবলীগ নেতাকে হত্যার চেষ্টার ঘটনায় দায়েরকৃত পৃথক দুটি মামলায় শনিবার রাতে চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত হাচেন মীরের পুত্র ওসমান মীর (৪৫) ও তার পুত্র রুবেল মীর (২৫) ও মৃত. আজিজ জমাদ্দারের পুত্র জাকির জমাদ্দার (৩২) ও নির্বাচনের পূর্বে নৌকা প্রার্থীর সমর্থক উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফকে হত্যা চেষ্টার মামলার প্রধান আসামি দাউদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান (৫৫)।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ দুই মামলায় ৪ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর