বিশ্রামে পাঠানো হচ্ছে কোহলি-বুমরাহকে

বিশ্বকাপের পর খুব অল্প দিনের ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজ সফরে উড়ে যাবে টিম ইন্ডিয়া। ক্যারিবীয়ান বোর্ডের সঙ্গে আলোচনায় বিসিসিআই টেস্ট সিরিজের আগে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলা নিশ্চিত করলেও বিশ্বকাপে অংশ নেওয়া ক্রিকেটারদের সামনে পর্যাপ্ত বিশ্রামের সুযোগ নেই।সে কারণেই বিরাট কোহলি ও জাসপ্রীত বুমরাহকে ওয়েস্ট ইন্ডিজ সফরের দু’টি সীমিত ওভারের সিরিজ থেকে অব্যাহতি দিতে চলেছেন নির্বাচকরা।

অস্ট্রেলিয়া সফর থেকে এক টানা ক্রিকেট খেলে চলেছেন ভারত অধিনায়ক। জাসপ্রীত বুমরাহের ওয়ার্ক লোডের দিকেও নজর রয়েছে বোর্ডের। সেকারণেই দলের ব্যাটিং ও বোলিংয়ের প্রধান দুই স্তম্ভকে সাময়িক বিশ্রাম দিতে তৎপর বোর্ড।বিসিসিআই-এর এক শীর্ষ কর্তাই একথা জানান।

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে না থাকলেও কোহলি ও বুমরাহ উদ্বোধনী আইসিসি টেস্ট চ্যাম্পিয়শিপের অন্তর্গত দীর্ঘতম ফর্ম্যাটের সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাবেন।

শুধু কোহলি ও বুমরাহই নন, ক্যারিবিয়ান সফরের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে বিশ্রাম পেতে পারেন বিশ্বকাপ দলের আরও কয়েকজন তারকা।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর