খাগড়াছড়িতে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত

অংগ্য মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস এর উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালহউদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আবুল হাশেমসহ বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন সরকারি কর্মচারীরা পাবলিক সার্ভিসকে শুধু পেশা নয়, নিজের কর্তব্য ও দায়িত্বশীল হিসেবে গ্রহন করতে হবে। দেশকে স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে আন্তরিকতা, নিষ্ঠা ও সততার সঙ্গে সকল কর্মকর্তা ও কর্মচারীদের কাজ করারও আহ্বান জানান। খাগড়াছড়ি জেলার সকল কর্মকর্তাদের আরও উদার হয়ে সেবকের ভূমিকায় মন মানুষিকতার নিয়ে সকল কাজ সম্পাদন করতে হবে।
এর আগে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর