ফের কপাল পুড়ল সাব্বিরের, ফিরছেন তরুণ তুর্কি

দারুণ সুখবর টাইগার শিবিরে।ইনজুরি কাটিয়ে ফের একাদশে ফিরছেন মোসাদ্দেক হোসেন সৌকত।আফগানিস্তানের বিপক্ষে খেলার জন্যও পুরোপুরি ফিট তিনি। টাইগার জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন।ফলে কপাল পুড়ছে সাব্বির রহমান রুম্মানের।আর কেনই বা পুড়বে না সাব্বিরের।সুযোগ পেয়ে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি সাব্বির।

মোসাদ্দেকের ফেরা নিয়ে মিনহাজুল আবেদিন নান্নুর ভাষ্য, ‘মোসাদ্দেককে নিয়ে কোনো শঙ্কা নেই। সে এখন ফিট আছে। আফগানদের সঙ্গে ম্যাচে নামার জন্য পুরোপুরি প্রস্তুত ও।’

হ্যামস্ট্রিংয়ের চোটে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি এ অলরাউন্ডার। তার বদলি হিসেবে মাঠে নামেন সাব্বির রহমান। তবে সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি। ক্যাচ হাতছাড়া ও রানআউট মিসের সঙ্গে ব্যাট হাতেও ব্যর্থ হন এ হার্ডহিটার।

ফলে ফিট থাকলে আফগানিস্তানের বিপক্ষে মোসাদ্দেকের খেলার সম্ভাবনা বেশি। অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানান, ম্যাচে তার শূন্যতা অনুভব করেছেন।তাই বলা যায়, মোসাদ্দেকের ফেরাটা শতভাগ নিশ্চিত।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর