সাভারে বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ

ঢাকার সাভারে একটি বহুতল ভবন হেলে পড়েছে অন্য একটি বহুতল ভবনের দিকে। ঘটনাস্থল পরিদর্শন করে ভবনের বাসিন্দাদের দ্রুত ভবন ত্যাগের নির্দেশ দিয়েছেন সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার জিয়াউর রহমানের ছয়তলা বাড়িতে এই ঘটনা ঘটে। এসময় দ্রুত নামতে গিয়ে অন্তত ১৫জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, আজ (বৃহস্পতিবার) বিকেলে হঠাৎ করে জিয়াউর রহমান নামের ওই ব্যক্তির ছয়তলা বাড়িটি পাশের নাজিমুদ্দিন নামের এক ব্যক্তির ছয়তলা ভবনের উপর হেলে পড়ে।
হেলে পড়া ছয়তলা বাড়িটিতে ১২ টি ফ্ল্যাটের মধ্যে ৫টি ফ্ল্যাট ভাড়া দেওয়া রয়েছে।

এঘটনায় ওই বাড়িটির আশেপাশের বাড়ির ভাড়াটিয়াদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। হেলে পড়া ভবনটি দেখতে উৎসুক জনতা ভিড় করছেন।

এবিষয়ে সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই ভবনের বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে। বুয়েট এর বিশেষজ্ঞ দল এলেই ভবনটি নিয়ে কি করা হবে তা জানানো হবে বলেন তিনি।

এদিকে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর