ক্রিকেটের তীর্থভূমিতে চলছে ইমাম-ফখরের তাণ্ডব

চলতি বিশ্বকাপে ফেবারিট তকমা নিয়ে ইংল্যান্ডের বিমান ধরেছিলো সরফরাজের নেতৃত্বাধীন পাকিস্তান।কিন্তু ব্রিটিশদের মাটিতে পা রেখে সরফরাজরা দেখল মুদ্রার উল্টোপিট।-৯২ এর বিশ্বকাপজয়ী ইমরান খানের উত্তরসূরীররা আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নামার আগে খেলেছেন ৬টি ম্যাচ।বিপরীতে জিতেছে ১টিতে। পাকিস্তানের এমন হার কোনোভাবেই মেনে নিতে পারছে না সমর্থকরা। হুমকি দেয়া হয়েছে মরফরাজদের।দেশের মাটিতে তাদের ফিরতে দিবেন না, পাক সমর্থকরা!সে কারনেই মনে হয় আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জ্বলে উঠেছে পাকিস্তানের দুই ওপেনার। বলা যায় ইমাম-উল হক আর ফখর জামান দেশের টিকিটটা নিশ্চিত করার কাজ অনেকটা সেরে ফেলছেন!

গত ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে বোংলিংয়ের সিদ্ধান্ত নিয়ে বড় বোকামিই করেছেন সরফরাজ। যার মাশুল দিয়েছে পাকিস্তান।তবে আজ ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে আর ভুল করেননি।টস জিতে ব্যটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।নেতার সিদ্ধান্ত যে শতভাগ সঠিক ছিলো আপাতত তারই প্রমাণ মিলছে পাকিস্তানের দুই ওপেনারের ব্যাটে।

দক্ষিণ আফ্রিকার গতিদানব রাবাদা-এনগিদিদের চোখে চোখ রেখে দারুণ সূচনা করছেন পাকিস্তানের দুই ওপেনার ইমাম-উল হক ও ফখর জামান।আপাতত বলা যায় এই দুই ব্যাটসম্যান শেষ চারে যাওয়ার আভাসই দিচ্ছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ১৪ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে ৭৫ রান। ফখর ৩৯/৪৭ এবং ইমাম ৩৪/৩৮ রান নিয়ে ব্যাটিং করছেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর