গ্রেফতার হতে পারেন সরফরাজ!

বিশ্বকাপে ভারত সব দেশের সাথে হারলেও কোন সমস্যা নেই। তবে সমস্যা এক জায়গায় ভারতের সঙ্গে হারা যাবে না।এমনটা ভারতের ক্ষেত্রেও। শেষে পর্যন্ত সেই ভারতের কাছেই চরম লজ্জা পেয়েছে সরফরাজের নেতৃত্বাধীন পাকিস্তান। এর পর থেকে সমালোচনার তীরে বিদ্ধ সরফরাজরা।দিন কয়েক পাকিস্তানি ক্রিকেটারদের নিষিদ্ধ করার জন্য এক ভক্ত পিটিশন করেছেন।সেই রেষ কাটতে না কাটতে এবার সরফরাজ গ্রেফতার চেয়ে মামলা ঠুকে দিয়েছেন খোদ পাকিস্তানি এক আইনজীবী।

মূলত সেদিন কেন সরফরাজ ভারতের বিপক্ষে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছন? এটা কোনো ভাবে মানতে পারছে না পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা। অনেকে তো হুমকি দিয়ে রেখেছেন ক্রিকেটারদের দেশে ঢুকতে দিবেন না!

সোশ্যাল মিডিয়া টুইটারে পাকিস্তানের বিখ্যাত সাংবাদিক সাজ সাদিক এ খবর নিশ্চিত করেছেন।

টুইটবার্তায় তিনি বলেন, দেশটির পাঞ্জাবপ্রদেশের এক আদালতে মামলাটি করেছেন ওই আইনজীবী। তাতে সরফরাজ আহমেদের গ্রেফতার দাবি করা হয়েছে। জন্মভূমি তথা মাতৃভূমিতে তিনি প্রত্যাবর্তন করা মাত্রই আটকের আর্জি জানানো হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, ভারতের কাছে হেরে পাকিস্তানের জন্য ন্যক্কারজনক লজ্জা বয়ে এনেছেন সরফরাজ। ম্যাচ চলাকালীন হাই তুলে ‘গাধার’ পরিচয় দিয়েছেন তিনি। ইতিমধ্যে যেটি ভাইরাল হয়ে গেছে। এতে দেশের মান-সম্মান, মর্যাদা ক্ষুণ্ন হচ্ছে।

এর আগে পাকিস্তান দলকেই নিষিদ্ধ করতে দেশটির গুজরানওয়ালা সিভিল আদালতে পিটিশন করেন এক পাঁড় সমর্থক। প্রিয় দলের মলিন পারফরম্যান্সে যারপরনায় ক্ষীপ্ত হয়ে এ দাবি তোলেন তিনি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর