গাড়িকে ওভারটেক করে নারী সাংবাদিককে গুলি

দিল্লিতে এক নারী সাংবাদিককে ধাওয়া করে গুলি করেছে দুষ্কৃতীরা। এই ঘটনায় রাজধানীতে নারীদের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠেছে। শনিবার রাতে পূর্ব দিল্লির অশোক নগরে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ওই সাংবাদিকের নাম মিতালি চন্দোলা। নয়ডায় কাজ করেন তিনি। রাত প্রায় সাড়ে ১২টার দিকে নিজের গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন মিতালি। তার গাড়ি অনুসরণ করছিল আরও একটি গাড়ি। হঠাৎ সেটা মিতালির গাড়িকে ওভারটেক করে সামনে দাঁড়িয়ে যায়।

কিছু বুঝে ওঠার আগেই ওই গাড়িতে থাকা আরোহীরা পর পর দু’টি গুলি চালায়। প্রথম গুলিটি লক্ষ্যভ্রষ্ট হলেও দ্বিতীয় গুলিটি মিতালির হাতে লাগে।

মিতালি পুলিশকে জানিয়েছেন, হামলাকারীদের প্রত্যেকেরই মুখ ঢাকা ছিল। হামলাকারীরা প্রথমে তার গাড়িতে ডিম ছোড়ে। গাড়ি থামানোর জন্য তাকে হুমকি দেওয়া হয়। কিন্তু তিনি গাড়ি না থামানোয় ওভারটেক করে হামলাকীরারা পথ আটকে দাঁড়ায়। তারপরই গুলি চালানো হয়।

মিতালিকে উদ্ধার করে পূর্ব দিল্লির একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন, তার অবস্থা স্থিতিশীল। এই ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

মিতালির উপর যেভাবে হামলা চালানো হয়েছে, ঠিক একই কায়দায় ২০০৮ সালে রাজধানীর বসন্তকুঞ্জে এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর