তথ্য অধিকার আইন বিষয়ক মতবিনিময় সভা

মু গোলাম কিবরিয়া নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা এবং সদর উপজেলা কর্মকর্তা বৃন্দ এবং তথ্য অধিকার আইন বাস্তবায়ন অবেক্ষণ (সুপারভিশন) ও পরিবিক্ষণ জেলা কমিটি ও তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিক্ষণ উপজেলা কমিটির সদস্যগণের সঙ্গে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আজ সকাল ১০ টায় তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক তন্ময় দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান তথ্য কমিশনার, তথ্য কমিশন মরতুজা আহম্মেদ। এসময় পরিচালক তথ্য কমিশন ড. আবদুল হাকিম, পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, সির্ভিল সার্জন ডাঃ মোমিনুল রহমান উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তথ্য প্রবাহ অবাধ ও নিশ্চিত করার লক্ষ্যে তথ্য অধিকার আইন ২০০৯ জনগণের মাঝে প্রতিষ্ঠিত করতে হবে। এজন্য সরকারি, আধা-সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান ও স্থানীয় সরকারের প্রতিনিধিগণ জোরালো ভূমিকা রাখলে এই আইন জনগণের কাছে খুব সহজে প্রতীয়মান হবে। মতবিনিময় সভা শেষে সদর উপজেলার সরকারি কর্মকর্তাদের এক প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন প্রধান অতিথি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর