আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঘিওর থানা আওমীলীগ একটি বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে।

রবিবার সকাল সারে ১০ টায় ঘিওর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শচীন্দ্রনাথ মিত্র, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হামিদুর রহমান আলাই, ঘিওর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক ও ঘিওর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব ইশতিয়াক আহমেদ শামীম, দপ্তর সম্পাদক বাবু গৌরাঙ্গ কুমার ঘোষ, প্রচার সম্পাদক মশিউর রহমান রশিদ, সাবেক ছাত্রলীগের সধারন সম্পাদক সহিদ খান সহ প্রমূখ।

এরপর আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দর উপিস্থিতিতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ঘিওর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ঘিওর থানা আওয়ামী লীগ অফিসের সামনে এসে শেষ হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর