বিড়ালকে হত্যা করে ফেসবুকে ছবি, পুলিম হেফাজতে তরুণী!

রাজধানীতে বিড়ালকে হত্যা করে তার শরীরের বিভিন্ন প্রত্যঙ্গ আলাদা করে ফেসবুকে ছবি পোস্ট করেছেন এক তরুণী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিগুলো ভাইরাল হওয়ার পর ওই তরুণীকে হেফাজতে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘কেয়ার ফর প’স’ পুলিশকে সাথে নিয়ে সেই বাড়িতে যায় সংগঠনের নেতা-কর্মীরা।

মুগদা থানার ডিউটি অফিসার এসআই সুশীল জানান, ওই তরুণীর বাসায় আমাদের টিম গিয়েছে। তাকে হেফাজতে নেয়া হয়েছে। তবে এখনো থানায় এসে পৌঁছায়নি। এখানে পৌঁছানোর পর তার বিরুদ্ধে কোন ধারায় মামলা হবে সে বিষয়ে সিদ্ধান্ত হবে।

সংগঠনের পক্ষ থেকে মো. সেলিম নামে একজন জানান, আমরা মেয়েটির এই বিভৎস কাজে ক্ষুব্ধ। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছি। কিছুক্ষণ আগে পুলিশ তাকে হেফাজতে নিয়ে থানায় রওনা হয়েছে।

তিনি আরো জানান, আমরা গত কয়েকদিন চেষ্টা করে তাকে চিহ্নিত করেছি। মেয়েটি বিড়ালটিকে হত্যার কথা স্বীকার করেছে। তবে তার মা ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছেন। তারা আমাদের সঙ্গে মীমাংসা করারও প্রস্তাব দিয়েছেন। তবে আমরা স্থানীয় পুলিশের সহযোগিতা নিয়েই এখানে এসেছি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণী জানায়, তিনি ন্যাশনাল আইডিয়াল কলেজের শিক্ষার্থী। ২০১৭ সালে এসএসসি পাস করে ইন্টারমিডিয়েটে ভর্তি হলেও তার এন্টিবায়োটিক রিঅ্যাকশন হওয়ার কারণে পড়াশোনা আপাতত বন্ধ আছে। আবারও একাদশ শ্রেণিতে ভর্তি হবেন।

তিনি আরো বলেন, আমি এর আগে ছোট ছোট সায়েন্স এক্সপেরিমেন্ট করেছি। এটাও কৌতুহল বশত করেছি। আমি খুব দুঃখিত, ভবিষ্যতে এরকম আর করবো না।

তবে তার মা শাহনাজ বেগম এসময় এগিয়ে এসে বলেন, আমি একজন আইনজীবী। আপনারা একটা বিড়ালের বাচ্চাকে নিয়ে এত কিছু করছেন, রাস্তায় মানুষের বাচ্চা ফেলে গেলেওতো কিছু করেন না।

এরপর সংগঠনের সদস্যরা বলেন, আজ বিড়ালের বাচ্চা হত্যা করেছে পরবর্তীতে আরো কোন বড় অপরাধ করতে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর