কলেজ ছাত্রীর বাবার কান ছিঁড়ে নেওয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটা উপজেলার ঘলঘলিয়া এলাকায় এক কলেজ ছাত্রীর বাবার কান কামড়ে ছিঁড়ে নেয়ার ঘটনায় ছাত্রলীগ নেতা আবু জাফরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে দেবহাটা উপজেলার সখিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘলঘলিয়া এলাকায় ওই কলেজ ছাত্রীকে উত্তক্ত করায় এতে তার বাবা বাধা দিলে তার কান কামড়ে ছিড়ে নেয় ছাত্রলীগ নেতা আবু জাফর। এদিকে, এঘটনায় ছাত্রলীগ নেতা আবু জাফরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বখাটে ছাত্রলীগ নেতা আবু জাফর দেবহাটা উপজেলার ঘলঘলিয়া গ্রামের রিয়াজুল সরদারের ছেলে ও দেবহাটা সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি।

এদিকে, কান হারানো আজিজুল ইসলাম খোকন (৪৫) একই গ্রামের রহমতুল্যাহ সরদারের ছেলে।
দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আজিজুল ইসলাম খোকন জানান, দেবহাটা সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ এইচ.এস.সি দ্বিতীয় বর্ষে পড়ুয়া তার মেয়েকে প্রায়ই উত্যক্ত করে আসছিলো ছাত্রলীগ নেতা আবু জাফর। তিনি অনেক বারই তাকে নিষেধ করেছেন তার মেয়ের পিছু না নেওয়ার জন্য। এতে বখাটে আবু জাফর ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে ঘলঘলিয়া বাজার যাওয়ার পথিমধ্যে তার উপর আতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে সে তার বাম কানটি দাত দিয়ে কামড়ে ছিড়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক এ.এইচ সোহাগ বখাটে ওই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করে দুই সদস্যর তদন্ত টিম গঠন করেছেন।

দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন জানান, অভিযোগের পর পরই দেবহাটা সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি আবু জাফরকে বহিষ্কার করা হয়েছে। ঘটনা তদন্তে উপজেলার পারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মাহি ও সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু রায়হানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যে সখিপুর এলাকা থেকে বখাটে আবু জাফরকে গ্রেফতার করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর