সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’ মোটর সাইকেল চালকের মৃত্যু

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: পৃথক সড়ক দুর্ঘটনায় দু’ মোটর সাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন একজন। শুক্রবার দুপুর একটায় শ্যামনগর- কালিগঞ্জ সড়কের পাওখালি ও সকাল সাড়ে ১০টার দিকে একই সড়কের হাজামপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের আবু বক্কর সরদারের ছেলে কাঠ ব্যবসায়ি নাসিরউদ্দিন সরদার (৫০)। এ সময় তার মোটর সাইকেল থাকা স্ত্রী শেফালী বেগম জখম হন। অপর মৃতের নাম একই উপজেলার গনেশপুর গ্রামের মোমিনুর রহমানের ছেলে বাপ্পি (২৭)।

নিহতের স্বজনরা জানান, নলতার একটি ক্লিনিক সিজারিয়ান মেয়েকে দেখতে নাসিরউদ্দিন ও তার স্ত্রী শেফালী মোটর সাইকেল আসার সময় শুক্রবার দুপুর একটার দিকে পাওখালি মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা শ্যামনগরগামি যাত্রিবাহি বাস (খুলনা-ব-১১২১) তাদের গাড়িতে ধাক্কা মারে। এতে স্বামী স্ত্রী দু’জনই রাস্তায় পড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান স্বামী নাসিরউদ্দিন। মারাত্মক জখম শেফালীকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। জনতা বাসটি আটক করে।

অপরদিকে বাড়ি থেকে মোটর সাইকেলে কালিগঞ্জে আসার সময় শ্যামনগরগামি একটি ট্রাক শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে হাজামপাড়া মোড় মোটর সাইকেল আরোহী বাপ্পিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আজিজুর রহমান বলেন, নাসিরউদ্দিন ও বাপ্পির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা সম্ভব হলেও ট্রাকটি ধরা যায়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর