পূরুষাঙ্গে ইয়াবা বেঁধে আদালত থেকে কারাগারে যুবক

নিউজ ডেস্কঃ চট্টগ্রাম আদালত থেকে হাজিরা দিয়ে কারাগারে যাওয়ার পর আসামির শরীর তল্লাশি করে গোপন অঙ্গে বাঁধা ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে কারা কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাতে কারা ফটকে তল্লাশির পর এসব মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় হাজতি আসামি রেজাউল করিমকে আসামি করে নগরীর কোতোয়ালী থানায় শুক্রবার দুপুরে মাদক আইনে মামলা করেছে কারা কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার কামাল হোসেন বলেন, মামলার ধার্য তারিখে আসামি রেজাউল করিমকে কারাগার থেকে কোর্টে হাজিরা দিতে নিয়ে যাওয়া হয়। কোর্ট থেকে হাজিরা দিয়ে ফেরার পর কারাগারে রাত সাড়ে আটটার দিকে তার দেহ তল্লাশি চালালে তার গোপনাঙ্গের সাথে অভিনব কায়দায় প্যাঁচানো অবস্থায় ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার কোতোয়ালী থানায় জেলার নাশির আহমেদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় ইয়াবা পাওয়া যাওয়া রেজাউল করিমকে আসামি করা হয়েছে।

কারাগার সূত্রে জানা গেছে, হাজতি আসামি রেজাউল করিম নগরীর মধ্যম হালিশহর এলাকার মুন্সিবাড়ির মৃত জানে আলমের ছেলে। উদ্ধারকৃত ইয়াবা তিনি কোর্ট থেকে নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন বলেও জানান এ কারা কর্মকর্তা।জেপুটি জেলার মো. হাসান বলেন, আসামি রেজাউল মাদক ব্যবসায়ী। তিনি এর আগে একাধিকবার জেল খেটেছেন। বর্তমানে তার বিরুদ্ধে নগরীর বন্দর থানার দুটি মাদক মামলা এবং সীতাকুন্ড থানায় একটি মাদক মামলা রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর