তিতাসের ব্যাবসায়ীর বিরুদ্ধে স্যোসাল মিডিয়ায় অপপ্রচার, নিন্দা

মোঃ আসলাম,তিতাস(কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার তিতাস উপজেলা শাহাপুর গ্রামের সু নামধন্য ব্যাক্তি, দানবীর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাছির উদ্দিনের বিরুদ্ধে একই গ্রামের কিছু কতিপয় লোক ফেইস বুক আইডি থেকে ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে, তারই প্রতিবাদে নিন্দা জানিয়েছে এলাকাবাসী।নাছির উদ্দিন সাংবাদিকদের জানান,আমি দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন ব্যবসা করে মাথার ঘাম পায়ে ফেলে আস্তে আস্তে করে এই জায়গায় এসে পৌছেছি ।

আমার কর্মদক্ষতা দিয়ে প্রতিষ্ঠিত হয়েছি আর এই সময় কিছু কতিপয় লোক আমার প্রতি ঈর্ষান্বিত হয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য কিছু ফেইস বুকধারী আমার নামে অপপ্রচার চালাচ্ছে আমি এর প্রতিবাদ ও তিব্র নিন্দা জানাই। এলাকায় খোজ নিয়ে জানা যায়, তিনি দীর্ঘ দিন যাবত বিভিন্ন ব্যবসার সাথে জরিত এবং ঢাকায় একটি ট্রাবলসও আছে ।সে এলাকায় এসে গরীব দুঃখি অসহায় মানুষের সুখে দুখে পাশে দাড়ান এবং আর্থিক সহযোগিাতা সহ বিপদে আপদে জাপিয়ে পরেন।

এছাড়াও মসজি, মদ্্রাসা এতিমখানায় আর্থিক সহযোগিতা করেন থাকেন। শাহাপুর গ্রামের আক্তার সরকার জানান, নাছিরের বিরুদ্ধে ফেইস বুকে যারা আবদ তাবল লেখে তারা কোন ভাল মানুষ হতে পারে না। আমি এর নিন্দা জানাই।এই গ্রামের নাজিম উদ্দিন সরকার বলেন, নাছিরকে আমরা ভাল করে চিনি সে আমার ছেলে সমতুল্য সে আমাদে মহল্লায় অনেকের সহযোগিতা করেছে । তার ভাল অবস্থা দেখে অনেকের সয্য হচ্ছে না তাই তাকে নিয়ে গ্রামের কিছু লোক ফেইস বুকে বাজে মন্তব্য করে।

একই গ্রামের গিয়াস উদ্দিন সরকার বলেন, তার বিরুদ্ধে লেখার মত আমি এমন কিছু দেখি নাই তবে যারা লেখছে তারা সাবধান হওয়া উচিৎ কারন একটা মানুষের নামে এগুলো লেখা ঠিক না। মহাসিন হোসেন বলেন, ফেইস বুকে যার জেই মনে চায় সেইটাই লেখতে পারে তবে কোন সম্মানি ব্যক্তিকে অসম্মান করে লেখলে আমরা এটা গ্রামবাসী সয্য করবো না। যারা নাছিরের নামে আজে বাজে লেখছে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়ে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

হেলাল মিয়া বলেন ,নাছিরের বিরুদ্ধে যারা অপপ্রচার করেছে তাদেরকেতো চিনার বাকী নাই তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া জরুরী। পাশাপাশি আমি এই অপপ্রচারের তিব্র নিন্দা জানাই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর