রামগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা

আবদুর রহমান,রামগঞ্জ(লক্ষ্মীপুর)প্রতিনিধি : জেলার রামগঞ্জে আথাকরা উচ্চ বিদ্যালয় ও নাগমুদ বাজার উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়ন করার লক্ষে ছাত্র ছাত্রী অভিবাভক শিক্ষক ও সম্মানিত কমিটির সদস্য এবং শীক্ষার্থীদের সমন্বয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় আথাকরা উচ্চ বিদ্যালয় হলরুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাকোট ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জনাব বশির আহম্মেদ মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ব্যাবস্থাপনা পরিষদের শিক্ষানুরাগী সদস্য ও কেথুড়ি ফাজেল মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ মাও: সুলতান আহম্মেদ, আথাকরা সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জি এম সাদেক আলী, উপজেলা যুবলীগ নেতা জাকির হোসেন সহ সকল শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থী বৃন্দ।

এদিকে দুপুর ১২:০০ ঘটিকায় নাগমুদ বাজার উচ্চ বিদ্যালয় মাঠে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান জনাব বশির আহম্মেদ ভিপি মানিক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাকোট ইউপি আওয়ামীলীগ নেতা ও বিদ্যালয়ের বিদ্যুৎশাহী সদস্য জনাব সালাহউদ্দিন বিপ্লব সহ বিদ্যালয়ের সকল শিক্ষক ছাত্রছাত্রী ও অভিভাবক বৃন্দ।
প্রধান অতিথি পৃথক পৃথক অনুষ্ঠানে বিদ্যালয়ের মানোন্নয়ন, পড়াশুনার মানোন্নয়ন অভিভাবক সচেতনতা, ইভটিজিং,বাল্য বিবাহ ইত্যাদির উপর গুরুত্বারোপ করে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।তদুপরি আথাকরা উচ্চ বিদ্যালয় লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ স্থান অধিকার করায় শিক্ষক ও ছাত্রছাত্রীদের অভিনন্দন জানানো হয়।
Attachments area

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর