সরিষাবাড়ীতে ব্যাবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে জমি নিয়ে বিরোধে দোকান ভাংচুর সহ ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার হাসরা মাজালিয়া গ্রামের মজিবরের মোড়ে এ ঘটনা ঘটেছে।

আহত দোকানদার সুত্রে জানা গেছে, উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাসরা মাজালিয়া গ্রামের হুমায়ূন কবীর ও যোবায়ের আহম্মেদের মাঝে ১৫ শতক জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গতাকল বৃহস্পতিবার হুমায়ূন কবীর ও তার লোকজন নিয়ে হাসারা মাজালিয়া গ্রামের মজিবরের মোড়ে যোবায়ের আহম্মেদের দোকান ভাংচুর করে। এ সময় বাধা দেয়া হলে হুমায়ূন কবীর ও তার লোকজন যোবায়র আহম্মেদকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে আহত যোবায়ের আহম্মেদের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গত বুধবার হাতে দোকানী যোবায়ের আহম্মেদ জীবনের নিরাপত্তা চেয়ে সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করেন্ ।

হাসরা মাজালিয়া গ্রামের আহত দোকানদার যোবায়ের আহম্মেদ বলেন, হুমায়ূন কবীর ও তার লোকজন আমাকে পিটিয়ে আহত সহ দোকানে হামলা,ভাংচুর ও লুটপাট করে আমার ৩ লাখ টাকার সম্পদ ক্ষতি করা হয়েছে।

অপর পক্ষ হুমায়ূন কবীর বলেন, আমার জমিতে দোকান ঘর তুলায় আমি তা ভেংগে দিয়েছি।

সরিষাবাড়ী থানার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, ঘটনা শুনেছি থানায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর