আবিরের রঙে রঙিন বশেমুরবিপ্রবি ক্যাম্পাস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) সনাতন সংঘের আয়োজনে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পালিত হল শ্রীকৃষ্ণের দোলযাত্রা ও হোলি উৎসব।

হোলি উপলক্ষে দুপুর ১.০০ টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে আবির খেলার ও মিষ্টিমুখ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনাতন সংঘের সভাপতি সহযোগী অধ্যাপক শ্রী তাপস বালা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হোলি উদযাপন কমিটির আহ্বায়ক প্রভাষক প্রণীতা দত্ত, উপদেষ্টা জপতোষ মন্ডল এবং অভিজৎ বিশ্বাস প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের প্রায় সহস্রাধিক শিক্ষার্থী।

এ প্রসঙ্গে সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নিউটন মজুমদার বলেন, “অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য স্যারের সার্বিক সাহায্য ও সহযোগীতায় আমরা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী হয়ে আমাদের বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মন্দিরে ধর্মীয় উৎসব সমূহ পালন করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং স্যারের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

নেপাল থেকে আগত কৃষি বিভাগের আরেক শিক্ষার্থী সুমি সিং বলেন, “আমি বাংলাদেশে এসেও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে হোলি উৎসব পালন করতে পেরে খুব খুশি এবং আগামি বছর গুলোতেও এভাবেই সবার সাথে মিলে মিশে থেকে হোলি পালন করতে চাই।”

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর