ডিজি শামিম আফজালের অপসারন দাবীতে মানববন্ধন

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: সারা দেশে ইমাম শিক্ষকদের প্রশিক্ষনের কোটি কোটি টাকা লোপাট, চাকুরিতে স্বজনপ্রীতি, অন্যের দ্বারা বই লিখে লাখ লাখ টাকা আত্মসাত, নিয়োগ জালিয়াতিসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ এর ডিজি শামিম মোহাম্মদ আফজালের অপসারন ও দুর্নীতির বিচার দাবীতে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জেলা আলেম ওলামা ঐক্য পরিষদ।

আজ ২০ জুন বৃহষ্পতিবার সকাল ১১টায় ইসলামিক ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গন থেকে আলেমরা বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাব সামনে এসে মানববন্ধন কর্মসূচী পালন করেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা ইমাম সমিতর সভাপতি মাওঃ রুহুল আমিন, ইফা’র মাস্টার ট্রেইনার মাওঃ আ: হালিম, ফিল্ড সুপারভাইজার মাওঃ গোলাম মোস্তফা, মোঃ জাহিদুল ইসলাম, ইমাম কল্যান সমিতির সদস্য মাওঃ আহম্মেদ উল্লাহ, মাওঃ খলিলুর রহমান, ইফা পটুয়াখালীর সহকারী পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রমুখ।

বক্তারা অবিলম্বে ইফা’র দুর্নীতিবাজ ডিজি শামিম আফজালের অপসারন করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী করেন। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর