খাগড়াছড়িতে কলেজ ছাত্র মৃত দেহ উদ্ধার

অংগ্য মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির সদরের খাগড়াপুরে হাত-পা বাঁধা অবস্থায় প্রভাকর ত্রিপুুরা (২৫) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্বার করা হয়েছে। প্রভাকর ত্রিপুরা ঢাকা বাংলা সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার দুপুরে খাগড়াপুরের নিজ ঘরের পিছনে গর্ত থেকে প্রভাকর ত্রিপুরার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সে খাগড়াপুরের মৃত সুরেন্দ্র লাল ত্রিপুরার ছেলে। তারা তিন ভাই এক বোন। ভাইদের মধ্যে সবার ছোট।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানায় দুই দিন আগে থেকে নিখোঁজ ছিলো প্রভাকর ত্রিপুরা। পরে বৃহস্পতিবার দুপুরে পরিবারের লোকজন ঘরের পিছনের গর্তে মৃত দেহ দেখতে পেলে পুলিশকে খবর দেয়। পুলিশসহ পরিবারের লোকজন মিলে হাত-পা বাধা অবস্থায় গর্ত থেকে মৃত দেহ উদ্ধার করা হয়।

কি কারনে হত্যাকান্ড ঘটেছে বা কারা ঘটনার সাথে জড়িত থাকতে পারে তা তৎক্ষনাৎ জানাতে পারেনি পুলিশ। তবে কি কারনে হত্যা কান্ড ঘটতে পারে তা তদন্ত করে হত্যাকারীদের ধরতে চেষ্টা করছে পুলিশ।
পুলিশের ধারনা এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড এবং খুনিরা খুব ঠান্ডা মাথায় খুন করেছে।
খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, নিহতের মাথাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। উদ্ধার করার সময় হাত পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে পারিবারিক কিংবা প্রেমঘটিত কারণে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান পুলিশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর