সাতক্ষীরায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন সভা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: “ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ান, শিশু মৃত্যুর ঝুকি কমান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পইন-২০১৯ উদযাপন উপলক্ষ্যে সাতক্ষীরার প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ওরিয়েন্টেশন সভায় বক্তব্যে রাখেন, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যনার্জি, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মমতাজ আহমদ বাপী, সাবেক সাধারন সম্পাদক আব্দুল বারী, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ সাইফুল্লাহ আল কাফী, জেলা স্বাস্য তত্বাবধায়ক জগদীশ চন্দ্র হাওলাদার প্রমুখ।

সভায় জানানো হয়, আগামী ২২ জুন সাতক্ষীরা জেলার দুটি পৌরসভা ও সাতটি উপজেলায় মোট ২ হাজার ৩১ টি টিকাদান কেন্দ্র থেকে ৬ থক ১১ মাস বয়সী ২৬ হাজার ৩৫ জন শিশুকে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ২ লাখ ১৬ হাজার ১৮৮ জন শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর