সাভারে বাস চাপায় পথচারী নিহত

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান,সাভার/ধামরাইঃ রাজধানীর অদূরে সাভারে সড়ক দূর্ঘটনায় একজন নিহত হবার খবর পাওয়া গেছে। বুধবার (১৯ জুন) আমিনবাজার সালেহপুর ব্রিজের উপরে সংঘটিত এই দূর্ঘটনায় মোঃ ইসতিয়াক হোসেন (৩৬) নামের এক পথচারী নিহত হন। তিনি মাগুরা জেলার মোহাম্মদপুর থানার দীঘা গ্রামের জনৈক তোরাব হোসেনের ছেলে।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, বুধবার দুপুরে গাবতলী থেকে ছেড়ে আসা আরিচাগামী ভিলেজ লাইন পরিবহনের একটি বাস ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজে পেছন থেকে পথচারী ইসতিয়াক হোসেনকে চাপা দেয়। স্থানীয়দের সহায়তায় তাকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক নাজমুল হোসেন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে স্থানীয়দের সহায়তায় ঘাতক বাসটি আটক করা হলেও এর চালক এবং হেল্পার পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর